West Bengal Election Results : এগিয়ে থাকার নিরিখে ২০০ ছুঁল তৃণমূল

West Bengal Election Results : এগিয়ে থাকার নিরিখে ২০০ ছুঁল তৃণমূল




এগিয়ে থাকার নিরিখে দুশো পার তৃণমূলের। একশোর আগে আটকে বিজেপি। ভোট শতাংশের হিসেবেও পঞ্চাশের কাছাকাছি শাসক দল। ট্রেন্ডের নিরিখে বিপর্যয়ের মুখে সংযুক্ত মোর্চা।

দল এগিয়ে থাকলেও পঞ্চম রাউন্ড শেষে নন্দীগ্রামে শুভেন্দুর কাছে পিছিয়ে মমতা। এই ট্রেন্ড সাময়িক, নন্দীগ্রামেও জিতবে তৃণমূল, প্রতিক্রিয়া তৃণমূলনেত্রীর। কালীঘাটে জায়ান্ট স্ক্রিন, এলেন অভিষেক।

গণনা শুরুর চার ঘণ্টার মধ্যেই ধরাশায়ী সংযুক্ত মোর্চা। মুর্শিদাবাদে সব আসনেই পিছিয়ে কংগ্রেস। শিলিগুড়িতে কাউন্টিং হল ছাড়লেন অশোক।
#WestBengalElection2021 #WestBengalElectionResults ________________________________________________________________
Subscribe to our YouTube channel here: https://www.youtube.com/user/abpanandatv

About Channel:

ABP Ananda is a regional news hub which provides you with the comprehensive up-to-date news coverage from West Bengal and all over India and World. Get the latest top stories, current affairs, sports, business, entertainment, politics, spirituality, and many more here only on ABP Ananda.

ABP Ananda maintains the repute of being a people’s channel. Its cutting-edge formats, state-of-the-art newsrooms commands the attention of million Bengalis weekly.

Download ABP App for Apple: https://itunes.apple.com/in/app/abp-live-abp-news-abp-ananda/id811114904?mt=8
Download ABP App for Android: https://play.google.com/store/apps/details?id=com.winit.starnews.hin&hl=en

Social Media Handles:

Facebook: https://www.facebook.com/abpananda
Twitter: https://twitter.com/abpanandatv
Google+: https://plus.google.com/+abpananda


source

Recommended For You

About the Author: Election2020

34 Comments

  1. এখন শুভেন্দু অধিকারী কি করবে? কারন চোর শুভেন্দু অধিকার সবার সামনে বলেছিলো, মমতা বন্দ্যোপাধ্যায় জিতলে আমি রাজনীতি ছেড়ে দিবো। দালাল শুভেন্দ্র এখন তুই কি করবি, পালা শুভেন্দ্র পালা

  2. সুমন দা, আমার প্রস্ন হলো, মুকুল শোভন, শুভেন্দ্র, রাজীব, তারা এখন কি করবে?

  3. Ebar je jemon babohar chaibe se temon pabe. Joy sree ram bangla teke tarano hobe.eder onek ottachar soryo koreche.ebar banglai thakte gele banglar sonoskriti mene cholte hobe.noi le bangla charte hobe.

  4. দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে শেষ হলো বাংলার সিংহাসন দখলের লড়াই। আজ বঙ্গমাতার ভাগ্য-রেখায় ফুটে উঠেছে আগামী পাঁচ বছরের জন্য তাঁর নীতিনির্ধারকারিনীর নাম। বিগত তিন-চার মাস ধরে এক দারুণ সার্কাস চলছিল কিছু দিন আগে পর্যন্ত ছাদের মাথায় হেলিকপ্টার এর ভোঁ ভোঁ শব্দ হচ্ছিলো প্রতিদিন, শুনেছিলাম নাকি তাতে করে কিছু গুজরাটি ভাল্লুক উড়ে আসছিল বাংলায় শিকারের সন্ধানে।
    কিন্তু এত চেষ্টা সত্ত্বেও তাদের সমস্ত প্রচেষ্টা ব্যর্থ হলো। মোদী আসলে অনেক কষ্ট করে দাড়ি টা বড় করেছিলেন ভেবেছিলেন হয়তো বাংলার মানুষ তাকে নকল রবীন্দ্রনাথ বলে ভালোবাসবেন কিন্তু মোদীজি
    জানতেন না ভোজনরসিক বাঙালির একটি অতিপ্রিয় খাবার হলো খাসির মাংস আর সেই খাসিরও লম্বা সুন্দর দাড়ি থাকে, ভোটের ফলাফলে যা বোঝা যাচ্ছে মানুষ তাকে নকল রবীন্দ্রনাথ এর চেয়ে রামছাগল বলেই বিবেচনা করেছে।
    আসলে বাঙালিরা এত বোকা নয়, যে কারোর কথার জাদুতেই সহজে ভুলে যাবে। তাছাড়া মোদীজীর সবচেয়ে প্রিয় তুরুপের তাস হলো পাকিস্তান আর ধর্ম কিন্তু বাংলার রাজনীতিতে কোনোটিই সঠিক ভাবে প্রয়োগ করার সুযোগ পাননি তিনি। আসলে বাংলায় আমরা বিভাজন এর রাজনীতি মেনে নিতে পারিনা আর তাছাড়া হিন্দুত্ব নিয়ে প্রশ্ন উঠলে মোদীজি দলিত আর দিদি উচ্চবর্ণের ব্রাহ্মন; যদিও দিদি কোনও দিন ব্রাহ্মণত্বের অহং প্রকাশ করেননি মোদীর হিন্দুত্ব এর মতো।
    আর রইলো পাকিস্তান তারাও এবারে করোনা মোকাবিলা তে মানবিকতা দেখিয়ে দেওয়াতে মোদীর বেশ অসুবিধা হয়েছিল। আর এই সমস্ত নির্বাচনী প্রচারের জন্য যে মাত্রায় করোনা ভাইরাস ছড়িয়েছে তার ব্যাপার তো আলাদা। অনেকে বলবেন দিদিও তো প্রচার করেছে ,হ্যাঁ তা করেছে তবে সার্জিক্যাল স্ট্রাইক থেকে এয়ার স্ট্রাইক সব এর প্রশংসা মোদী কুড়িয়েছেন ৷ সার্জিক্যাল স্ট্রাইক বা এয়ার স্ট্রাইক – এই ঘটনাগুলো তিনি ঐতিহাসিক ঘটনা রূপে তুলে ধরেছেন আসলে কিন্তু এগুলো ঐতিহাসিক ঘটনা নয় ইতিহাসেরই পুনরাবৃত্তি। তাই নাম যখন তিনি কুড়িয়েছেন তখন দায় ভারও তার। কেন্দ্র সরকার করোনা মোকাবিলায় চরম ব্যর্থ হয়ে বিভিন্ন দেশের সাহায্য চেয়েছে তার ফলে সাধের "আত্মনির্ভর ভারত" প্রকল্প এর পঞ্চত্ব প্রাপ্তি হয়েছে তাতেও তার কোনো ভ্রুক্ষেপ নেই।
    তবে এবারের প্রচারে তিনি একটি নতুন শব্দ পেয়েছিলেন "ভাইপো" কিন্তু বাংলার মানুষ ভাইপো বলতে মোটাভাই এর ছেলেকেই বুঝলেন….. হায়রে ভাগ্য!! অবশ্য ভুল কিছু বোঝেনি একটি স্থূলকায় ছেলে যে ক্রিকেট মাঠ দেখেছে কিনা সন্দেহ সে নাকি বিসিসিআই এর সচিব ….ভাবা যায় আবার নাকি তার কোম্পানির এবছর ব্যাবসায়িক বৃদ্ধি ১১০০০% এটা দেখে স্বয়ং আম্বানির ও বোধহয় আর বেঁচে থাকতে ইচ্ছা করেনি। করোনা মোকাবিলা, স্বাস্থ্য পরিষেবা কোনও দিকে নজর না রেখে মোদী গুজরাটি জিলিপি-ফাফরা ছেড়ে বাঙালির ডাল ভাতে মজেছিল।
    আসলে মোদী মনে হয় হিটলার এর মতবাদে বিশ্বাসী, হিটলার বলতেন মানুষ কে এত শোষণ করো যে বেঁচে থাকাটাই তার কাছে উন্নয়ন এর প্রতীক হয়ে উঠে। কিন্তু বাঙালিরা কি এতই বোকা মোদী বাবু! তাই হয়তো বাংলার মানুষ আজ যোগ্য জবাব দিয়েছে ক্ষমতালোভী অন্যায় শাসকদের । তাই বাঙালিরা "সুনার" বাংলা চায়নি, বাংলা নিজের মেয়েকেই চেয়েছে ।তাই বঙ্গভূমি তে বাঙালিরা রামের দেবী দুর্গাকেই সাদরে বরণ করেছেন।🙏

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *